একজোড়া স্যান্ডেল, ১২শ’ পিস ইয়াবা এবং একজন আল আমিন

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৬৩০ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন

চটপটি বিক্রি করতো আল আমিন। ভালই চলছিল তার ব্যবসা। কিন্তু হঠাৎ অল্প মুনাফায় অধিক লাভের আকাঙ্ক্ষা তাকে পেয়ে বসে। বড়লোক হতে হবে, অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে প্রচুর টাকা রোজগার করতে হবে, বাড়ি, গাড়ি করতে হবে!
আল আমিনের অনেক বুদ্ধি! সে নতুন স্যান্ডেলের ভেতরে সুকৌশলে ১ হাজার ২৫০ পিছ ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে জুতার ব্যাগে ভরে। মনে তার অনেক স্বপ্ন, অনেক সাধ; এই চালানটা ঠিকমত টার্গেটের কাছে পৌছাতে পারলেই হয়!

আল আমিন রোববার রাতে পল্লবী থানাধীন অরিজিনাল ১০ নম্বর এলাকা দিয়ে তার স্বপ্নের সিঁড়ি বেয়ে এগিয়ে চলেছে। কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে আর সামান্য কিছুক্ষণ বাকি। সে খুবই এক্সাইটেড! চোখে সাফল্যের হাতছানি! খুব শীঘ্রই রঙিন স্বপ্নের বাস্তবায়ন। কিন্তু বিধিবাম! পল্লবী থানার এসআই রহিম গোপন তথ্যের ভিত্তিতে হঠাৎ আল আমিনের স্বপ্ন ভেঙে দিলো। জুতাসহ ধরে ফেললো আল আমিনকে। শুরু হলো আল আমিনের চোটপাট। সে বলল, ‘স্যান্ডেল নিয়েও কি হাটতে পারবো না?’ আসলে তখনও জানা যায়নি স্যান্ডেলের ভিতরে কি আছে। স্যান্ডেল জোড়া দেখতে চাইলে আল আমিন মোড়ামুড়ি শুরু করলো। তার প্রশ্ন ‘স্যান্ডেল দেখার কি আছে? নাছোড়বান্দা এসআই রহিম। স্যান্ডেলের বকলেছ খুলতেই বেরিয়ে আসলো ১২৫০ পিছ ইয়াবা ট্যাবলেট। স্বপ্ন ভঙ্গ হওয়া আল আমিনের কাহিনীটি এখানেই শেষ করা হল।

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর