দুই ভাইয়ের একসঙ্গে বিয়ে, মারাও গেলেন একসঙ্গে

প্রতিবেদকের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৭ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন
দুই ভাইয়ের একসঙ্গে বিয়ে, মারাও গেলেন একসঙ্গে
দুই ভাইয়ের একসঙ্গে বিয়ে, মারাও গেলেন একসঙ্গে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় কাভার্ড ভ্যানচাপায় ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুই ভাই রয়েছে। পরে চট্টগ্রামের মিরসরাই উপজেলার সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামে জানাজা শেষে তাদের দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ওই গ্রামে জানাজা শেষে তাদের দাফন করা হয়। এর আগে বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে কাভার্ড ভ্যানচাপায় ঘটনাস্থলে প্রাণ হারান চারজন।

নিহত দুই ভাই হলেন- শামসুদ্দীনের ছেলে মো. সুমন ও শেখ ফরিদ। রাহিম নামের চার বছরের এক ছেলে ও তাসফিয়া নামে এক মেয়ে রয়েছে শেখ ফরিদের। অন্যদিকে নিশাদ নামে সাত বছরের এক ছেলে ও চার বছরের মারিয়া নামে একটি মেয়ে রয়েছে সুমনের।

জানা গেছে, বুধবার রাত ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সোনাপাহাড় ফিলিং স্টেশন থেকে বের হওয়ার পর একটি লরিকে চট্টগ্রামগামী জোনাকি পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এ সময় সংবাদ পেয়ে সেখানে দায়িত্বরত হাইওয়ে পুলিশের সদস্যরা সড়কের পাশে দাঁড়িয়ে কথা বলছিলেন। সঙ্গে এলাকার লোকজন ও স্থানীয় সিএনজিচালকরাও ছিলেন। এ সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান দাঁড়িয়ে থাকা সবাইকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন। এ সময় আহতদের মধ্যে পুলিশ কনস্টেবল এএসআই মোস্তফার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কান্নাজড়িত কণ্ঠে নিহতদের বাবা বলেন, এভাবে দুই ছেলে চলে যাবে কখনও চিন্তাও করতে পারিনি। আমি এখন কাকে নিয়ে বাঁচব। ছোট ছোট নাতি-নাতনিদের কি হবে?

স্থানীয় একজন বলেন, সুমন-ফরিদ দুই ভাইকে একসঙ্গে খৎনা করানো হয়। বিয়েও হয় একসঙ্গে। বুধবার একসঙ্গে তারা মারাও গেল।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম সরফুদ্দিন জানান, সড়কে একটি ট্রাক ও বাস দাঁড় করিয়ে রেখে চালকরা কোনো একটি বিষয়ে তর্কাতর্কি করছিলেন। সে সময় পেছন থেকে যাওয়া আরেকটি ট্রাক গাড়ি দুটিকে ধাক্কা দেয়। এতে চারজনের মৃত্যু হয় ও কয়েকজন আহত হন।

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর