বয়সের তিনগুণ ছোট মেয়েকে বিয়ে করলেন লাভলু!

প্রতিবেদকের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৩২ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন

বয়সের তিনগুণ ছোট মেয়েকে বিয়ে করলেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা সালাহউদ্দিন লাভলু! তবে তা বাস্তবে নয়, পুরোটাই ঘটেছে টেলিছবিতে। ‘আইস্ক্রিমওয়ালা’ নামের টেলিছবিতে এমন ভাবেই পর্দায় হাজির হবেন জনপ্রিয় এই অভিনেতা ও নির্মাতা। এটি নির্মাণ করেছেন হিমু আকরাম।

সালাহউদ্দিন লাভলু বলেন, ‘আইস্ক্রিমওয়ালা নাটকে অতিথিশিল্পী হিসেবে কাজ করেছি। হিমু আকরাম এর গল্প আমাকে সবসময়ই টানে। এই নাটকে আইস্ক্রিমওয়ালা মন্টুর প্রতিপক্ষ আমি। মন্টুর প্রেমিকা জবাকে বিয়ে করি, বয়সে তিনগুণ ছোট হলেও! পাত্রী দেখা, নৌকায় করে বউ নিয়ে বাড়ি ফেরা, নানান আয়োজনে ভরপুর ছিল এতে। সব মিলিয়ে চরিত্রটিও বেশ মজার।’

গল্পে ভেসে উঠবে ৯০ দশকের চিরায়ত একটি রূপ। যা অনেকটা এমন- কাঠের বাক্স ঘাড়ে নিয়ে ঘন্টি বাজায় মন্টু। বাক্স ভরা মালাই আইস্ক্রিম। নারকেল মেশানো লাল, সাদা, সবুজ, কমলা, আইস্ক্রিম খেতে ছুটে আসে ছোট বড় সবাই। সবার চোখ কাঠের বাক্সের দিকে।

এতে আইস্ক্রিমওয়ালা মন্টু চরিত্রে অভিনয় করেছেন আরফান আহমেদ। বিভিন্ন চরিত্রে আরও আছেন- সালাহউদ্দিন লাভলু, সামিয়া, নরেশ ভুইয়া, শম্পা নিজাম, আহমেদ নেওয়াজ, তামি রহমান, রাজু প্রমুখ।

আইস্ক্রিমওয়ালা নাটকের নাম ভূমিকায় অভিনয় করা আরফান আহমেদ ‘অনেকদিন পর একটা মনের মতো চরিত্রে কাজ করতে পেরেছি। গল্পে ৯০ দশক বুঝানোর জন্য সব আয়োজনই করা হয়েছে। তখনকার সময়ের আইস্ক্রিমের বাক্স, হ্যাজাক বাতি, হারিকেন, নৌকা- কোনকিছুর কমতি রাখেননি নির্মাতা। একটি মাত্র দৃশ্যের ইমোশন তৈরি করার জন্য কৃত্তিম বৃষ্টির আয়োজনও করেছেন পরিচালক।’

নির্মাতা-নাট্যকার হিমু আকরাম জানান, ‘আইস্ক্রিমওয়ালা’ প্রচার হবে আগামী শুক্রবার রাত ৮টায় আরটিভিতে।

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর