আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলের ক্যাপ পেলেন মুশফিক

প্রতিবেদকের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৩২ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলের ক্যাপ পেলেন মুশফিক
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলের ক্যাপ পেলেন মুশফিক

সময়টা মোটেও ঠিকঠাক যাচ্ছে না মুশফিকুর রহিমের। জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি দলে ‘বিশ্রামের’ মোড়কে সুযোগ পাননি। এছাড়া ফেসবুকে নিজের আবেগের বহিঃপ্রকাশ ঘটাতে গিয়ে ব্যাপক বিতর্কিত হয়েছেন। বোর্ড ঘুরিয়ে হলেও তাকে সতর্ক করেছে।

এমন পরিস্থিতির মাঝে ‘মি. ডিপেন্ডেবল’ এর জন্য এলো সুখবর।

আইসিসির নির্বাচিত ২০২১ বর্ষসেরা ওয়ানডে একাদশের একজন ছিলেন মুশফিক। তারই স্বীকৃতি স্বরূপ এবার আইসিসি থেকে তিনি বর্ষসেরা একাদশের টুপি বুঝে পেলেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সেই টুপি পরা হাসিমুখের ছবি পোস্ট করে মুশফিক লিখেছেন ‘আলহামদুলিল্লাহ’। কমেন্টে তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।

২০২১ সালে দেশের হয়ে ৯টি ওয়ানডে খেলেছেন মুশফিক। এক সেঞ্চুরিতে করেছেন ৪০৭ রান। গড় ৫৮.১৪।  সেই একাদশে বাংলাদেশ থেকেই সর্বোচ্চ তিনজন ক্রিকেটার সুযোগ পেয়েছিলেন। বাকি দুজন ছিলেন সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। একাদশের অধিনায়ক করা হয়েছিল পাকিস্তানের বাবর আজমকে।

২০২১ সালের বর্ষসেরা ওয়ানডে দল: পল স্টার্লিং, জানেমান মালান, বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, রাসি ভ্যান ডার ডুসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসারাঙ্গা, মুস্তাফিজুর রহমান, সিমি সিং ও দুশমন্ত চামিরা।

প্রতিবেদকঃ শারমিন আক্তার

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর