গাজীপুরে ট্রেন-বাসের সংঘর্ষে নিহত ৪

প্রতিবেদকের নাম :
  • প্রকাশিত : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৩২ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন
গাজীপুরে ট্রেন-বাসের সংঘর্ষে নিহত ৪
গাজীপুরে ট্রেন-বাসের সংঘর্ষে নিহত ৪

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাইজপাড়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় শ্রমিক বহনকারী বাসের ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ যাত্রী।

রোববার (২৪ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মাইজপাড়া রেলক্রসিংয়ে ঢাকা-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। গাজীপুরের জেলা প্রশাসক (ডিসি) রোববার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় ঘটনাস্থল পরিদর্শন করে এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতদের তিনজনই পুরুষ এবং তারা ট্রেনের ঈঞ্জিনের সম্মুখভাগে বসা ছিলেন এবং প্রিয়া নামে একজন জামান ফ্যাশনের শ্রমিক নিহত হয়।

জেলা প্রশাসক আরও জানান, নিহতদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে দেওয়া হবে এবং এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল করিম জানান, শ্রমিক বহনকারী একটি বাস মাইজপাড়া এলাকায় রেললাইন অতিক্রম করছিল। সে সময় বলাকা কমিউটার এক্সপ্রেস ট্রেনটি বাসটিকে ধাক্কা দিলে দুইজন নিহত ও ২০ জন আহত হন। ট্রেনটি ঢাকা থেকে নেত্রকোণা যাচ্ছিল।

এদিকে ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাড়ির এসআই রফিকুল ইসলাম জানান, শ্রীপুর থেকে ময়মনসিংহ নেওয়ার পথে আরও দুইজন মারা গেছে। নিহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়া আহতরা হলেন নিরুফা (৪১), জাহিদ (২৪), আরমান (১৭), নাঈম (১৯), পারভেজ(৩৪), মাসুম (১৮), ফারজানা (২০), বেবী(৪০), রেশমী (৩০), বিল্লাল (২০), হালিমা (২৪), মাহফুজ(২৫), শিপন (১৭), হাবিবুল্লাহ (১৬), সুলেমা (১৯)। আহতদের বেশিরভাগ বাসযাত্রী ও তারা শ্রীপুরের টেপিরবাড়ী এলাকার জাহান টেক্সটাইলের শ্রমিক।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরূরী বিভাগে কর্তব্যরত ডা. জান্নাতুন নাঈম জানান, আহত ১৫ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত ৬ জনকে ঢাকা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাপসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিবেদকঃ শারমিন আক্তার

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর