চাকরির লোভ দেখিয়ে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

প্রতিবেদকের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৭৭ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন
চাকরির লোভ দেখিয়ে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২০ জুলাই) সন্ধ্যায় উপজেলার গোলখালী ইউনিয়নের হরিদেবপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রাব্বী গাজী (৩৫) ও রিয়াজ হাওলাদার (৩০) উপজেলার ডাকুয়া ইউনিয়নের আটখালী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ভুক্তভোগী তরুণীকে গত ১৭ জুলাই চাকরি দেওয়ার কথা বলে ঢাকায় নিয়ে যায়। পরে সেখানে দুদিন থাকার পর চাকরি দিতে না পেরে বুধবার সকালে লঞ্চযোগে ফের গলাচিপা নিয়ে আসে। পরে বিকেলে গোলখালীর চর সুহরী গ্রামের একটি ফাঁকা বসতঘরে নিয়ে তাকে জোরপূর্বক দলবেঁধে ধর্ষণ করে। এক পর্যায়ে ভুক্তভোগী তরুণী দৌড়ে পালিয়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নিলে তারা পুলিশে সংবাদ দেয়। পরে অভিযান চালিয়ে হরিদেবপুর থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার জানান, গ্রেপ্তারকৃতদের আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে। ভুক্তভোগী তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে গলাচিপা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

প্রতিবেদক : শারমিন  আক্তার

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর