আনুশকা-বিরাটের যে ক্যাপশনে লাইক-কমেন্টের ‘বন্যা’

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৩৬ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন

সত্যিই কি সময়টা ভালো যাচ্ছে না ভারতের অধিনায়ক বিরাট কোহলির? নিউজিল্যান্ডকে হারিয়ে স্বপ্নের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জেতা হলো না। সেই হতাশা না কাটতে জীবনসঙ্গী আনুশকা শর্মার কাছে ব্রেকফাস্টে হেরে গেলেন বিরাট। স্বামীর সঙ্গে প্রতিযোগিতায় নিজেকে বিজয়ী ঘোষণা করেছেন বলিউড সেনসেশন।

ভারতের গণমাধ্যমের খবর, মেয়ে ভামিকাকে সঙ্গে নিয়ে বিরাট কোহলির সঙ্গে লন্ডনে উড়ে গিয়েছিলেন আনুশকা। কিন্তু সে দেশে পৌঁছানোর পর থেকেই ট্রেনিং আর ম্যাচ নিয়েই ব্যস্ত ছিলেন কোহলি। ম্যাচ শেষে এখন কিছুটা ফ্রি। আগামী সিরিজ শুরুর আগে স্বামীর সঙ্গে একটু একান্ত মুহূর্ত কাটানোর সুযোগ পেয়েছেন আনুশকা। আর সেই খুশির চওড়া হাসি নায়িকার চোখে-মুখে।

কোহলিদের সামনে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। এই মহারণের আগে ক্রিকেটারদের আগামী কয়েকদিনের জন্য ছুটি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই সুযোগের সদ্বব্যবহার করেছেন বিরাট-আনুশকা।

বিরাট কোহলি ও অনুকশা শর্মা সোমবার পৌঁছেছিলেন লন্ডনের বিখ্যাত গেইল’স বেকারিতে। সেখানেই পছন্দের খাবার ও কফিসহযোগে ব্রেকফাস্ট সারেন তারা।

খাবারের টুকরো হাতে নিয়েই ছবির জন্য পোজ দিলেন আনুশকা। ক্যাপশনে লিখেছেন, ‘যখন দ্রুত ব্রেকফাস্ট সেরে ফেলা যায়, আচমকাই নিজেকে শক্তিশালী ও বিজয়ী মনে হয়।’

অনুশকা-বিরাটের এই ছবিতে লাইক-কমেন্টের বন্যা। ছবিতে কালো রঙের হুডি আর জিনসে দেখা মিলল বিরাটের, অন্যদিকে হালকা ব্লু ডেনিম এবং হালকা গোলাপি টপে। তবে ভামিকার ছবি দেননি তারা।

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর