রোনালদোর বিরুদ্ধে তদন্ত চলছে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৬৪২ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন

ইতালির করোনা বিধি ভঙ্গের অভিযোগে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে তদন্ত চলছে। জানিয়েছেন দেশটির ক্রীড়ামন্ত্রী স্পাদাফোরা।

পর্তুগালের হয়ে উয়েফা নেশন্স লিগের ম্যাচ খেলাকালীণ চলতি মাসের ১৩ তারিখ করোনায় আক্রান্ত হন সিআরসেভেন। এরপর দলের বাইরে ছিটকে যান তিনি।

পরদিনই এয়ার এ্যাম্বুলেন্স যোগে ইতালির তুরিনে উড়াল দেন রোনালদো। সেখানেই নিজ বাড়িতে আইসোলেশনে আছেন তিনি। তবে করোনায় আক্রান্ত হওয়ার পরও ইতালিতে ভ্রমণ করায় তার বিরুদ্ধে গেল ১৫ অক্টোবর স্বাস্থ্যবিধি ভঙ্গের অভিযোগ এনেছিলেন দেশটির ক্রীড়ামন্ত্রী।

এবার আবারো একই অভিযোগ এনে ক্রীড়ামন্ত্রী বললেন, রোনালদোর বিরুদ্ধে তদন্তও শুরু হয়ে গেছে এরইমধ্যে।

স্থানীয় একটি গণমাধ্যমকে স্পাদাফোরা বলেন, ক্রিস্টিয়ানো আমাদের আইনকে সম্মান জানায়নি। নিয়মও মানেনি। রাষ্ট্রীয় আইনজীবিরা তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন এবং সেটির তদন্তও শুরু হয়েছে।

তিনি আরো বলেন, ভাইরাসটি আমাদেরকে শিখিয়েছে, কেউই বাদ পড়বেনা। কারণ সবাইকে আক্রমন করেছে এটি। ভাইরাসটির হাত থেকে বাঁচার একমাত্র উপায় হচ্ছে ঘরে থাকা। সেই নিয়মটা সবাই মানার চেষ্টা করেছে এবং করা উচিত।

এ বিষয়ে রোনালদোর সঙ্গে তিনি আলোচনা করেছেন কিনা জানতে চাইলে ইতালির ক্রীড়ামন্ত্রী বলেন, না, তার সঙ্গে আমার কোন আলোচনা হয়নি। এটা খুবই বাজে একটা ব্যাপার ছিল। সে নিয়ম ভঙ্গ করেছে, তুরিনোতে তার বিরুদ্ধে তদন্তও শুরু হয়েছে।

এর আগে রোনালদো ইতালিতে আসার পরদিন (১৫ অক্টোবর) ক্রীড়ামন্ত্রী জানান, করোনা আক্রান্ত রোনালদো স্বাস্থ্যবিভাগের সঙ্গে যোগাযোগ করে না এসে নিয়ম ভঙ্গ করেছে।

তবে পরদিনই (১৬ অক্টোবর) ইতালির ক্রীড়ামন্ত্রী মিথ্যা কথা বলছেন দাবি করে রোনালদো জানান, আমি কোন নিয়ম ভঙ্গ করিনি। তারা যেটি বলছে সেটি মিথ্যা। আমি আমার দলের সঙ্গে কথা বলেছি এবং আমাদের কাজ করার অধিকার আমাদের আছে। কর্তৃপক্ষকে জানিয়েই সবকিছু করা হয়েছে। সুতরাং যারা বলছে আমি নিয়ম ভেঙেছি তারা মিথ্যা কথা বলছে।

এরমধ্যেই গেল বৃহস্পতিবার (২২ অক্টোবর) ২য় দফায় করোনা টেস্ট করে আবারো পজিটিভ শনাক্ত হন। আগামী বুধবার (২৮ অক্টোবর) চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তার দল য়্যুভেন্তাস মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। ম্যাচটিতে খেলার জন্য রোনালদো কাল আবারো করোনা টেস্ট করাবেন বলে জানা গেছে। যদিও ম্যাচটিতে তার খেলার সুযোগ খুবই সীমিত।

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর