ঝাড়খন্ডে সেরা হল জলঘড়ি

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪১৩ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন

ভারতের ঝাড়খন্ড চলচ্চিত্র উৎসব ২০২০ এ একশন থ্রিলার ক্যাটাগরিতে সেরা ছবি হিসাবে নির্বাচিত হয়েছে আসাদ জামানের স্বাধীন চলচ্চিত্র জলঘড়ি-স্টোরি নেভার ডাইজ। বিশ্বের ৪০টি দেশের হাজারের বেশি সিনেমা বিভিন্ন ক্যাটাগরিতে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

১১ অক্টোবর রাত ৯ টায় অনলাইন এওয়ার্ড উৎসবের মধ্য দিয়ে সমস্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। বিশ্বব্যাপী করোনার প্রাদুর্ভাবে এই অনলাইন আয়োজন করতে বাধ্য হয় ঝাড়খন্ড ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষ। ল্লেখ্য, এর আগে জলঘড়ি ইতালির ফিওরেন্সা সেররা ফিল্ম ফেস্টিভ্যাল, যুক্তরাষ্ট্রের মন্টেগোমারি ফিল্ম ফেস্টিভ্যাল, ইংল্যান্ডের লিফট অফ, নিউয়র্কের বি বপ কন্টেন্ট উৎসব এবং ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অফিসিয়াল সিলেকশন হিসাবে নির্বাচিত হয়। আসাদ জামানের কাহিনী চিত্রনাট্য সংলাপ ও পরিচালনায় জলঘড়ি সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- দীপান্বিতা মার্টিন, হাসনাত রিপন, সাজাহান সৌরভ, ইভান সাইর, জয়িতা মহলানবিশ, রিমন সরকার, সেলিম আহমেদ, হুমায়ুন সম্রাট, ইকতারুল ইসলাম, সোয়েব মনির, নূর ইসলাম, স্বপন আহমেদ, নুসরাত জাহান খান নিপা, রুশো শেখ সহ আরও অনেকে।

জলঘড়ি সিনেমায় চিত্রগ্রহণ করেছেন বিদ্রোহী দীপন, সম্পাদনা ও রঙ বিন্যাসে ষাইফ রাসেল, আবহ সংগীত রাজেশ সাহা, সঙ্গীত পরিচালনা করেছেন অর্পণ, সর্বনাম, প্রিন্স, অভ্রদীপ্ত। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস, মাইন্ড টিউনের ব্যানারে সিনেমাটি যৌথভাবে নির্মিত হয়েছে। আগামী ২৪ শে ডিসেম্বর বৃক্ষ ফিল্মসের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে আসাদ জামানের স্বাধীন চলচ্চিত্র জলঘড়ি!

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর