মাধবপুরে ট্রাক পাজেরো সংঘর্ষ উপজেলা পরিষদ চেয়ারম্যান সহ নিহত ৪

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪২০ প্রিয় পাঠক,সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন এবং মধুমতির সাথেই থাকুন

ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার নয়াপাড়া নামক স্থানে সোমবার বিকেলে ট্রাক ও পাজেরো মুখোমুখি সংঘর্ষে যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম (কাজল) সহ ৪ জন মারা গেছেন এবং ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে এক নারীর অবস্থা আশংকাজনক।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি তৌফিকুল আলম জানান, সোমবার বিকেল ৩ টার দিকে সিলেট থেকে ঢাকাগামী একটি পাজেরো (ঢাকা মেট্রো ঘ- ১১- ২০১৫) নয়াপাড়া এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরো গাড়ীতে থাকা ২ জন পুরুষ লোক মারা যান।

মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা আহত ৩ জন কে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতৃব্যরত চিকিৎসক ২ জন কে মৃত ঘোষনা করেন। নিহত ৪ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হচেছন যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান করিমপুর গ্রামের ইউছুপ আলীর ছেলে নাজমুল ইসলাম (কাজল), একই আরিফুল ইসলাম, ঢাকার তালতলা সুমন মিয়ার মেয়ে আখি(২০) । নিহত ৪ জনের মধ্য ১ জনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। অপর আহত ৩ জনের পাজেরো গাড়ীতে থাকা মাগরিফাত মিম ওরফে নৈরিন তিনিও ঢাকার তালতলার বাসিন্দা।

ঘটনার পর ঢাকা সিলেট মহাসড়কের দু পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ঘটনার খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের একদল কর্মী ট্রাকের নিচে ঢুকে পড়া পাজেরো গাড়ী কেটে হতাহতদের উদ্ধার করেন ।

শায়েস্তাগঞ্জ হ্ইাওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন। নিহতদের পরিচয় জানতে পুলিশ কাজ করছে।

Please Share This Post in Your Social Media

মধুমতি টেলিভিশনের অন্যান্য খবর